06, Jul-2020 || 04:06 am
Home ব্যবসা পশ্চিমবঙ্গ সহ চার রাজ্যের গ্রীণ ও অরেঞ্জ জোনে থাকা বিপনন কেন্দ্র খুলতে...

পশ্চিমবঙ্গ সহ চার রাজ্যের গ্রীণ ও অরেঞ্জ জোনে থাকা বিপনন কেন্দ্র খুলতে চলেছে সেনকো গোল্ড এণ্ড ডায়মণ্ডস

হীরক মুখোপাধ্যায় (৯ মে ‘২০):- পশ্চিমবঙ্গ, আসাম, ওড়িশা এবং কর্ণাটকের গ্রীণ ও অরেঞ্জ জোনে থাকা ১১ টা বিপনন কেন্দ্র খুলতে চলেছে ‘সেনকো গোল্ড এণ্ড ডায়মণ্ডস’।

আজ কোলকাতা থেকে জারি করা এক লিখিত প্রেস বিবৃতিতে ‘সেনকো গোল্ড এণ্ড ডায়মণ্ডস’-এর তরফ থেকে কার্যনির্বাহী নির্দেশক শুভঙ্কর সেন জানিয়েছেন, “৪ রাজ্যের সমস্ত রকম সরকারী আইন ও স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা মেনেই খোলা হবে এই ১১ টা বিপনন কেন্দ্র। পরবর্তীতে সরকারের নির্দেশ মেনে অন্য বিপনন কেন্দ্রগুলোও খোলা হবে।”

‘সেনকো গোল্ড এণ্ড ডায়মণ্ডস’-এর তরফ থেকে জানানো হয়েছে, “সরকারী তরফে জারি করা সবরকম স্বাস্থ্য বিধান মেনে চলবেন সংস্থার সকল কর্মী।
যে সকল কর্মী সরাসরি গ্রাহকদের সঙ্গে কথা বলবেন বা আভূষণ দেখাবেন তাঁরা প্রত্যেকেই ফেসমাস্ক, গ্লাভস, হেড শিল্ড পরে থাকবেন।
বিপনন কেন্দ্রে ঢোকার সময় প্রত্যেক কর্মী, ক্রেতা বা দর্শনার্থীদের বাধ্যতামূলকভাবে হাতে স্যানিটাইজার নিতে হবে ও থার্মাল গান-এর সহায়তায় তাপ মাপতে হবে। বিপনন কেন্দ্রের ভেতরে শারীরিক দূরত্ব বজায় রেখেই আভূষণ প্রদর্শন ও বিক্রির ব্যবস্থা করা হবে।
শুধু তাই নয়, প্রত্যেকবার প্রদর্শনের পরই সুরক্ষার প্রয়োজনে স্বাস্থ্য বিধি মেনে গহনাগুলোকেও জীবানুনাষক দিয়ে পরিষ্কার করা হবে।
এর সাথে সাথে অতিরিক্ত সুরক্ষা বন্দোবস্ত রূপে নির্দিষ্ট সময়ের ব্যাবধানে বিপনন কেন্দ্রগুলোও জীবানুনাষক দিয়ে জীবাণুমুক্ত করা হবে।”

‘সেনকো গোল্ড এণ্ড ডায়মণ্ডস’-এর পক্ষ থেকে আরো জানানো হয়েছে, “সংস্থার বিপনন কেন্দ্রে এসে সরাসরি গহনা দর্শন ও ক্রয়ের পাশাপাশি ভার্চুয়াল পদ্ধতিতেও গহনা দর্শন বা ক্রয় করা যেতে পারে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

দিলীপ ঘোষের লাল চোখ আগামী ছয় মাসের মধ্যে হলুদ করে দেব : কল্যাণ

মলয় সিংহ , বাঁকুড়া : বাংলার তৃণমূল কর্মীদের কে লাল চোখ দেখাবেন না,না হলে আপনার সেই লাল চোখ আগামী ছমাসের মধ্যে হলুদ...

স্বামী বিবেকানন্দের মহা প্রয়ানের ১১৮ বছর

অর্পিতা সিনহা, বাঁকুড়া(৫ জুলাই ): সালটা ছিলো ১৯০২ এর ৪ঠা জুলাই।এই দিন স্বামী বিবেকানন্দের নশ্বর দেহ পঞ্চভূতে বিলীন হয়।স্বামীজীর জীবন যতটা আশ্চর্যময়তায়...

অযান্ত্রিক অভিযানে ট্যাক্সি ড্রাইভার

ঋদ্ধি ভট্টাচার্য, কোলকাতা:- আমাদের বাংলা চলচ্চিত্রে ট্যাক্সি ড্রাইভার খুব চেনা জানা একটি চরিত্র, হয়তো আমাদের প্রতিবেশী, যে কিনা প্রধান চরিত্র হিসেবে বিশেষভাবে...

শিক্ষকই পারে সমাজকে উন্নতির শিখরে নিয়ে যেতে

সঞ্চিতা সিনহা, বাঁকুড়া(৫ জুলাই ২০): শিক্ষকতার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডকেও নিজের জীবনের ব্রত করে নিয়েছেন মালদার আমির উদ্দিন।তাঁর মতো মানুষ বর্তমান সমাজ-রাজনীতিতেও খুবই...