11, Jul-2020 || 12:22 pm
Home দেশ এসবিআই লাইফ ইনসিওরেন্সের সাথে ব্যাঙ্কাসিওরেন্স চুক্তি স্বাক্ষর করল ইউকো ব্যাঙ্ক

এসবিআই লাইফ ইনসিওরেন্সের সাথে ব্যাঙ্কাসিওরেন্স চুক্তি স্বাক্ষর করল ইউকো ব্যাঙ্ক

হীরক মুখোপাধ্যায় (২২ জুন ‘২০):- ‘এসবিআই লাইফ ইনসিওরেন্স’-এর সাথে আজ ‘ব্যাঙ্কাসিওরেন্স’ চুক্তি স্বাক্ষর করল ‘ইউকো ব্যাঙ্ক’।
‘ইউকো ব্যাঙ্ক’-এর তরফ থেকে জানানো হয়েছে, “এই চুক্তির ফলে ভারতে অবস্থিত ‘ইউকো ব্যাঙ্ক’-এর ৩০৮৬ শাখাতে সামগ্রিকভাবে বীমার সুবিধা পাবেন গ্রাহকগণ।”

‘ইউকো ব্যাঙ্ক’-এর রিটেল ব্যাঙ্কিং, এমএসএমই ও ব্যাঙ্কাসিওরেন্স বিজনেস বিভাগের জেনারেল ম্যানেজার নিধু সাক্সেনা এবং ‘এসবিআই লাইফ ইনসিওরেন্স’ কলকাতা রিজিওন-এর রিজিওনাল ডিরেক্টর অশ্বিনী কুমার শুক্লা এই চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির বিষয়ে কথা বলতে গিয়ে এসবিআই লাইফ জোন (৩)-এর প্রেসিডেন্ট রবীন্দ্র কুমার বলেন, “জাতির সেবায় নিবেদিত বিশ্বমানের সংস্থার সাথে অংশীদারিত্ব করাই হলো সবার জন্য বীমা কভারেজের স্বপ্নকে সত্যি করার মূল মন্ত্র ।
এই উদ্দেশ্যে ‘ইউকো ব্যাঙ্ক’-এর সাথে জোটবদ্ধ হওয়ার মাধ্যমে ‘এসবিআই লাইফ’ আরও বেশি করে নতুন ভৌগোলিক অবস্থানের গ্রাহকদের কাছে পৌঁছতে পারবে এবং তাঁদের জীবন বীমার আওতায় আনতে সহায়তা করবে।
দেশে ‘ইউকো ব্যাঙ্ক’-এর সুবিশাল নেটওয়ার্ক ও উপস্থিতি এবং ‘এসবিআই লাইফ’-এর ডিজিটাল পরিষেবার মাধ্যমে আমরা সর্বজনীন বীমা ব্যবস্থাকে সহজেই আরও বেশি করে জনগনের কাছে পৌঁছে দিতে সক্ষম হব।
এই অংশীদারিত্বে উভয় অংশীদারই নিজেদের সর্বোচ্চ পরিষেবা প্রদান করার সুযোগ পাবে যা আখেরে গ্রাহকদের সুবিধা দেবে।”

চুক্তি স্বাক্ষর পর্বে উপস্থিত থেকে ‘ইউকো ব্যাঙ্ক’-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও অতুলকুমার গোয়েল বলেন, “গ্রাহকদের জন্য মূল্যবান পরিষেবা দেওয়াই সর্বদা আমাদের লক্ষ্য।
এই নতুন চুক্তির মাধ্যমে আমরা গ্রাহকদের আরও বেশি ধরনের বীমা অফার করতে পারবো।
আমাদের লক্ষ্য হলো গ্রাহকস্বার্থে মূল্যবান পরিষেবা দেওয়া যাতে গ্রাহকের কাছে প্রোডাক্টগুলির দাম ও বৈশিষ্ট্য উভয় ক্ষেত্রেই লাভজনক হয়।”

অনুষ্ঠানে উপস্থিত ‘ইউকো ব্যাঙ্ক’-এর এক্সিকিউটিভ ডিরেক্টর অজয় ভ্যাস বলেন, “এই চুক্তির মাধ্যমে ব্যাঙ্ক তার গ্রাহকদের বীমার বিভিন্ন সুবিধা দেওয়ার মধ্য দিয়ে আর্থিক সুস্থিরতা বজায় রাখার প্রতিশ্রুতি সুনিশ্চিত করছে।
এই সকল সুবিধা উপভোগ করার জন্য গ্রাহক স্বাছন্দের কথা ভেবে আমরা কাস্টমার ইন্টারফেসটি কে ডিজিটাইজ ও স্বয়ংক্রিয় করে তুলবো।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

রাতভর তল্লাসি চালাল সিভিল ডিফেন্স টিম

মোহাম্মাদ শাহজাহান আনসারী,বাঁকুড়া : বাঁকুড়া শহরের গন্ধেশ্বরী নদীতে এক ব্যক্তি তলিয়ে গেছেন এই আশঙ্কায় রাতভর তল্লাসি চালাল সিভিল ডিফেন্স টিম। কিন্তু গভীর...

উদ্ধার হলো এক বিশালাকার গোসাপ

বাপ্পা রায়, পুরুলিয়া, ১০জুলাই:- শুক্রবার দুপুরে পুরুলিয়া জেলার বাগমুন্ডি ব্লকের বাগমুন্ডির বেনে পাড়া থেকে উদ্ধার হলো এক বিশালাকার গোসাপ। স্থানীয় বাসিন্দারা গোসাপ...

জীবন যেখানে শুকায়ে যায় প্রতিরোধ সেখানে জন্ম নেয়

নিজস্ব প্রতিনিধি,নদীয়া : আজ নদীয়ার ধুবুলিয়ায় নেতাজী পার্কে সামাজিক দূরত্ব বিধি বজায় রেখে নদীয়ার ধুবুলিয়ার গৃহশিক্ষক কল্যাণ সমিতির অন্যতম নেতা সুবীর পালের...

বিজেপির ঘরে ভাঙ্গন অব্যাহত

মোহাম্মাদ শাহজাহান আনসারী,বাঁকুড়া:- বিজেপিছেড়েপুনরায় তৃণমূল কংগ্রেসে যোগদান।ভাঙ্গনের রেশ কাটতে না কাটতেই ফের ভাঙ্গল বিজেপির ঘরে আজ বাঁকুড়া ব্লক ২ এর,তন্ময় পাত্ত (বিজেপি...