05, Jun-2020 || 12:23 pm
Home দেশ কবাডি খেলোয়াড়কে গুলি চালিয়ে খুন করলেন পাঞ্জাব পুলিসের এএসআই

কবাডি খেলোয়াড়কে গুলি চালিয়ে খুন করলেন পাঞ্জাব পুলিসের এএসআই

হীরক মুখোপাধ্যায় (৮ মে ‘২০):- গতকাল রাতে নিজের দোষ ঢাকতে কবাডি খেলোয়াড় অরবিন্দজীৎ সিং-কে নিজের রিভলবার থেকে গুলি চালিয়ে খুন করলেন পাঞ্জাবের ধিলওয়ান থানার এসিসটেন্ট সাব ইন্সপেক্টর পরমজীৎ সিং।

কাপুরথালা-র অতিরিক্ত আরক্ষা অধীক্ষক সতীন্দ্র সিং জানিয়েছেন, “এই ঘটনায় ধিলওয়ান থানার এসিসটেন্ট সাব ইন্সপেক্টর পরজীৎ সিং (৪৫) ও তাঁর সঙ্গী মাঙ্গু (২৮) কে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধি-র ধারা ৩০২ (খুন), ৩০৭ (খুনের প্রচেষ্টা), ৩৪ (সমবেত প্রয়াস) ও অস্ত্র আইন ধারায় মামলা রুজু করা হয়েছে।”

নিহত কবাডি খেলোয়াড় অরবিন্দজীৎ সিং-এর বন্ধু আহত প্রদীপ সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “গতকাল রাত ১০.৩০ টা নাগাদ অরবিন্দজিৎ, আমি ও আমাদের কয়েকজন বন্ধু কবাডি খেলে লক্ষ্মণ কী প্যারে গ্রামে ফিরছিলাম। আমরা দেখি গ্রামের কাছে সড়কের উপর আমরা একটা রহস্যময় গাড়ি দাঁড়িয়ে আছে। ওই গাড়ির জানলার কাঁচ কাপড় দিয়ে ঢাকা ছিল।
স্বভাবতই আমি ও অরবিন্দজীৎ ঘটনার অনুসন্ধান করতে গাড়ির দিকে এগিয়ে যাই। গাড়ির সামনে গিয়ে দেখি ভেতরে দুজন বসে আছেন। তাঁদের কাছে গাড়ির জানলা কাপড় দিয়ে ঢেকে রাখার কারণ জানতে চাইলে ভেতর থেকে দুজন বেরিয়ে এসে তীব্র বাদানুবাদ শুরু করেন।
এই সময় একজন রিভলবার দিয়ে অমরজীৎকে লক্ষ্য করে পরপর তিনবার গুলি চালায়।
অমরজীৎ ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে মারা যায় ও আমি আহত হয়ে যাই। গুলির আওয়াজ শুনে বেরিয়ে আসেন গ্রামীণ জনসাধারণ। আমাদের বন্ধুরা ও গ্রামীণ জনসাধারণ একসাথে ধরে ফেলেন খুনি ও তাঁর সঙ্গীকে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আমফানের টাকা আত্মসাৎ করার অভিযোগে বিক্ষোভ ,শান্তিপুরের তিনটি পঞ্চায়েতের প্রধানের পদত্যাগের দাবিতে পোস্টার পরল

স্নেহাশীষ মুখার্জি, নদীয়া, ৪ জুন: আমফানে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেওয়া নিয়ে দুর্নীতি করছে পঞ্চায়েত মেম্বার, এই অভিযোগ তুলে বৃহস্পতিবার নদিয়ার শান্তিপুরের বেলঘড়িয়া ১...

মার সঙ্গে প্রতিবেশীদের ঝগড়া থামাতে গিয়ে শ্লীলতাহানীর শিকার মেয়ে

স্নেহাশীষ মুখার্জি, নদীয়া, ৪ জুন: ঝগড়া থামাতে গিয়ে শ্লীলতাহানীর শিকার হল মেয়ে। অভিযোগ তাঁকে শ্লীলতাহানি করেছে প্রতিবেশী যুবকরা। এই ঘটনায় ৬ জনের...

গ্ৰাম পঞ্চায়েতের উপপ্রধান করোনা-য় আক্রান্ত

অভিজিৎ হাজরা, হাওড়া : হাওড়া জেলার আমতা ২ নং ব্লকের জয়পুর থানার খালনা গ্ৰামপঞ্চায়েতের উপপ্রধান করোনা-য় আক্রান্ত।উপপ্রধানের পরিবার...

মে মাসে শুধু কোলকাতা থেকে ১১০ টন লিচু ও ৬০ টন মাছের ডিমপোনা পরিবহন করেছে স্পাইসজেট

হীরক মুখোপাধ্যায় (৪ জুন '২০):- এই বছর মে মাসে দমদম বিমানবন্দর থেকে দেশের বিভিন্ন প্রান্তে ১১০ টন লিচু ও ৬০ টন মাছের...