06, Jul-2020 || 04:26 am
Home জেলা গ্ৰাম পঞ্চায়েতের উপপ্রধান করোনা-য় আক্রান্ত

গ্ৰাম পঞ্চায়েতের উপপ্রধান করোনা-য় আক্রান্ত

অভিজিৎ হাজরা, হাওড়া : হাওড়া জেলার আমতা ২ নং ব্লকের জয়পুর থানার খালনা গ্ৰামপঞ্চায়েতের উপপ্রধান করোনা-য় আক্রান্ত।
উপপ্রধানের পরিবার ও প্রশাসন সূত্রে জানা যায়-৯–১০ দিন আগে একটি সামাজিক অনুষ্ঠান উপলক্ষে উপপ্রধান কলকাতায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর হালকা জ্বর হচ্ছিল। যেহেতু তিনি কলকাতায় গিয়েছিলেন, সেইজন্য ওনার সোয়াব টেস্ট করানো হয়। টেস্টের রিপোর্ট আসার পর জানা যায় পজিটিভ। স্বাস্থ্য দফতরের অ্যাম্বুলেন্সে করে উপপ্রধানকে উলুবেড়িয়ার ফুলেশ্বরে সঞ্জীবন হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। উপপ্রধানের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
আমতা ২ নং ব্লকে এই মুহূর্তে ৭ জন পরিযায়ী শ্রমিকের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। তাদের মধ্যে ১ জনকে উলুবেড়িয়া ই এস আই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আমতা থানার পূর্ব গাজীপুর জে কে বি আর হাই স্কুলে কোয়ারেন্টাইন সেন্টারে থাকা এক পরিযায়ী শ্রমিকের সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ হয়।ঐ কোয়ারেন্টাইন সেন্টারে ১০ জন পরিযায়ী শ্রমিক রয়েছে। তাদের ও সয়াব টেস্ট করানো হয়েছে। তাদের মধ্যে ১ জনের পজিটিভ রিপোর্ট এসেছে বলে আমতা ১ ব্লক স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন।
আমতা ১ সমষ্টি উন্নয়ন আধিকারিক লোকনাথ সরকার জানান, রিপোর্ট পজিটিভ আসার পর অ্যাম্বুলেন্সে করে আমতায় ছোট মহরা গ্ৰামের কিষাণ মান্ডী কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।তার শরীরে সংক্রমণের পরিমাণ কম রয়েছে।
রসপুর উচ্চতর মাধ্যমিক বিদ্যালয় ও রসপুর বালিকা বিদ্যালয় কোয়ারেন্টাইন সেন্টারে থাকা পরিযায়ী শ্রমিকদের সোয়াব টেস্ট করানো হয়।দেখা যায় ঐ দুটি কোয়ারেন্টাইন সেন্টারে থাকা পরিযায়ী শ্রমিকদের মধ্যে ১ জন করে ২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

দিলীপ ঘোষের লাল চোখ আগামী ছয় মাসের মধ্যে হলুদ করে দেব : কল্যাণ

মলয় সিংহ , বাঁকুড়া : বাংলার তৃণমূল কর্মীদের কে লাল চোখ দেখাবেন না,না হলে আপনার সেই লাল চোখ আগামী ছমাসের মধ্যে হলুদ...

স্বামী বিবেকানন্দের মহা প্রয়ানের ১১৮ বছর

অর্পিতা সিনহা, বাঁকুড়া(৫ জুলাই ): সালটা ছিলো ১৯০২ এর ৪ঠা জুলাই।এই দিন স্বামী বিবেকানন্দের নশ্বর দেহ পঞ্চভূতে বিলীন হয়।স্বামীজীর জীবন যতটা আশ্চর্যময়তায়...

অযান্ত্রিক অভিযানে ট্যাক্সি ড্রাইভার

ঋদ্ধি ভট্টাচার্য, কোলকাতা:- আমাদের বাংলা চলচ্চিত্রে ট্যাক্সি ড্রাইভার খুব চেনা জানা একটি চরিত্র, হয়তো আমাদের প্রতিবেশী, যে কিনা প্রধান চরিত্র হিসেবে বিশেষভাবে...

শিক্ষকই পারে সমাজকে উন্নতির শিখরে নিয়ে যেতে

সঞ্চিতা সিনহা, বাঁকুড়া(৫ জুলাই ২০): শিক্ষকতার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডকেও নিজের জীবনের ব্রত করে নিয়েছেন মালদার আমির উদ্দিন।তাঁর মতো মানুষ বর্তমান সমাজ-রাজনীতিতেও খুবই...