10, Aug-2020 || 02:18 pm
Home দেশ করোনায় আক্রান্ত বিগ বি

করোনায় আক্রান্ত বিগ বি

নিজস্ব সংবাদদাতা : করোনা ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা অমিতাভ বচ্চন। আজ রাতে টুইট করে নিজেই এ কথা তিনি জানান। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে এমনটা সূত্রের খবর।

এদিন টুইট করে বিগ বি জানান, “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।”

করোনা আক্রান্ত জানার পরেই ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভকে। অভিনেতার জুহুর বাড়ির খুব কাছেই নানাবতী হাসপাতাল। এখন সেখানেই চিকিৎসা চলছে ৭৭ বছরের অভিনেতার।

করোনা আক্রান্ত হয়েছেন এই খবর টুইটারে পোস্ট করা মাত্রই কয়েক হাজার রিটুইট হয়েছে। টুইটারে ট্রেন্ডিং টপিক এখন বিগ বি। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করছেন অনেকেই। তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল এমনটাই হাসপাতাল সূত্রে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

প্রতিবন্ধী ক্রীড়াবিদদের সম্মান জানাতে এসভিএফের সহায়তায় মিউজিক ভিডিও বানালো টাটা স্ট্রাকচুরা

হীরক মুখোপাধ্যায় (৮ অগস্ট '২০):-দেশের প্রতিবন্ধী ক্রীড়াবিদদের সম্মান জানাতে 'শ্রী ভেঙ্কটেশ ফ্লিমস' (এসভিএফ)-এর সহায়তায় মিউজিক ভিডিও বানালো 'টাটা স্ট্রাকচুরা'।

অল্প বৃষ্টিতে জলমগ্ন টাকী পৌর এলাকার বিভিন্ন রাস্তা,লকডাউনের জন্যই থমকে কাজ, দ্রুত মেরামতি র আশ্বাস পৌর প্রশাসকের

সৌরভ দাশ,হাসনাবাদ: ভারি মালপত্র বহনকারী গাড়ি থেকে প্রতিনিয়ত প্রচুর মানুষের যাতায়াত, ছোট বড়ো যানবাহনের লাগামহীন চলাচল কার্যত স্থবির করে দিয়েছে টাকীর রাস্তা...

“জাতীয় শিক্ষানীতি ২০২০” প্রণয়নের প্রতিবাদে পুরুলিয়ায় সপ্তাহব্যাপী বিক্ষোভ আন্দোলন

বাপ্পা রায়, পুরুলিয়া:- নতুন শিক্ষা নীতি ঘোষণা করেছেন কেন্দ্রীয় সরকার। তারই প্রতিবাদে এ দিন "জাতীয় শিক্ষানীতি ২০২০" প্রণয়নের প্রতিবাদে পুরুলিয়ায় সপ্তাহব্যাপী বিক্ষোভ...

পুরুলিয়ায় তৃণমূল কংগ্রেস যোগদান

বাপ্পা রায়,পুরুলিয়া:- শুক্রবার পুরুলিয়া বিধানসভার হুটমুড়া অঞ্চলের বিজেপির ৪০টি পরিবার , এবং কংগ্রেসের ৫ টি পরিবার তাদের দল ছেড়ে তৃণমূল কংগ্রেস যোগদান...