06, Jul-2020 || 03:52 am
Home কলকাতা কোরোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বারাসাতের পৌরপ্রধান

কোরোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বারাসাতের পৌরপ্রধান

হীরক মুখোপাধ্যায় (২৯ জুন ‘২০):– বারাসাত পৌরসভার পৌরপ্রধান সুনীল মুখার্জী কোরোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি।

বারাসাত পৌরসভার বর্ষীয়ান পৌরপ্রধান সুনীল মুখার্জী-র অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কথা ছড়িয়ে পড়তেই এলাকায় আতঙ্কের বাতাবরণ তৈরী হয়েছে।

বারাসাত শহর তৃণমূল কংগ্রেস ও এলাকার অনেক বিচক্ষণ নাগরিক দ্বর্থহীন ভাষায় জানিয়েছেন, “রাজ্য সরকারের নির্দেশ কে সম্পূর্ণ বুড়ো আঙুল দেখিয়ে এই শহরের এক বেসরকারী হাসপাতাল বিশেষ কিছু রোগের চিকিৎসা হচ্ছে।
চিকিৎসা চলাকালীন রোগী মারা গেলেও সেই বেসরকারী হাসপাতালের ভেতর বাইরে জীবানুনাষক সামগ্রী ছড়ানো হচ্ছে না বা সংস্থার কর্মচারীদের বাধ্যতামূলক ভাবে কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে না।
একজন জনপ্রতিনিধি রূপে সুনীলবাবুকে দরকারে বিভিন্ন স্থানে যেতেই হয়, সম্ভবত তিনি এরমধ্যে এরকম কোনো জায়গায় গিয়েছিলেন, যেখান থেকে তাঁর এই সংক্রমণ ঘটেছে।”

প্রসঙ্গতঃ উল্লেখ্য, সাম্প্রতিক অতীতে বারাসাতের বেসরকারী হাসপাতালের সঙ্গে জড়িত এক চিকিৎসকও ‘নভেল কোরোনা ভাইরাস’ সম্পর্কিত রোগ ‘কোভিড ১৯’-এ আক্রান্ত হয়েছিলেন।
যদিও তারপর সেই বেসরকারী হাসপাতাল-এর কোনো চিকিৎসক, পরিষেবিকা বা কর্মচারীদের বাধ্যতামূলক ভাবে ‘কোয়ারেন্টাইন’-এ পাঠায়নি উত্তর ২৪ পরগণা জেলা প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

দিলীপ ঘোষের লাল চোখ আগামী ছয় মাসের মধ্যে হলুদ করে দেব : কল্যাণ

মলয় সিংহ , বাঁকুড়া : বাংলার তৃণমূল কর্মীদের কে লাল চোখ দেখাবেন না,না হলে আপনার সেই লাল চোখ আগামী ছমাসের মধ্যে হলুদ...

স্বামী বিবেকানন্দের মহা প্রয়ানের ১১৮ বছর

অর্পিতা সিনহা, বাঁকুড়া(৫ জুলাই ): সালটা ছিলো ১৯০২ এর ৪ঠা জুলাই।এই দিন স্বামী বিবেকানন্দের নশ্বর দেহ পঞ্চভূতে বিলীন হয়।স্বামীজীর জীবন যতটা আশ্চর্যময়তায়...

অযান্ত্রিক অভিযানে ট্যাক্সি ড্রাইভার

ঋদ্ধি ভট্টাচার্য, কোলকাতা:- আমাদের বাংলা চলচ্চিত্রে ট্যাক্সি ড্রাইভার খুব চেনা জানা একটি চরিত্র, হয়তো আমাদের প্রতিবেশী, যে কিনা প্রধান চরিত্র হিসেবে বিশেষভাবে...

শিক্ষকই পারে সমাজকে উন্নতির শিখরে নিয়ে যেতে

সঞ্চিতা সিনহা, বাঁকুড়া(৫ জুলাই ২০): শিক্ষকতার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডকেও নিজের জীবনের ব্রত করে নিয়েছেন মালদার আমির উদ্দিন।তাঁর মতো মানুষ বর্তমান সমাজ-রাজনীতিতেও খুবই...