10, Aug-2020 || 02:24 pm
Home জেলা বিজেপির ঘরে ভাঙ্গন অব্যাহত

বিজেপির ঘরে ভাঙ্গন অব্যাহত

মোহাম্মাদ শাহজাহান আনসারী,বাঁকুড়া:- বিজেপিছেড়েপুনরায়_ তৃণমূল কংগ্রেসে_যোগদান।ভাঙ্গনের রেশ কাটতে না কাটতেই আজ ফের বাঁকুড়া ২ নং ব্লকের উত্তম রায় ( যুব মোর্চা ) শঙ্কর রায় ( বিজেপি ) উত্তম বাউরি ( সিপিএম LCM ) সঞ্জয় সাইনি ( বিজেপি ) এদের নেতৃত্বে ৩০০ পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।
তৃণমূলের পতাকা ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।তৃণমূলের পতাকা হাতে তুলে দেন বিষ্ণুপুর সাংগঠনিক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাজীব ঘোষাল।
বিজেপির নেতৃৃত্বের প্রতি ক্ষোভে দল পরিবর্তন করেছে বলে জানিয়েছেন বিষ্ণুপুর সাংগঠনিক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাজীব ঘোষাল।
যে প্রতিশ্রুতি বিজেপি থেকে দেওয়া হয়েছিল তা তারা পূরণ করে নি বলেই বিজেপি দল ছেড়ে তৃণমূলে কংগ্রেসে যোগদান করলেন।এই করোনা বিপর্যয় দুদিনের সময়ে মানুষের পাশে দাঁড়ানো এবং বিভিন্ন সামগ্রী পৌঁছে দেয়ার ক্ষেত্রে।তিনি বলেন মানুষের পাশে থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আর্দশে অনুপ্রাণিত হয়ে আমরা কাজ করতে চাই, আর সেই জন্য আমরা বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

প্রতিবন্ধী ক্রীড়াবিদদের সম্মান জানাতে এসভিএফের সহায়তায় মিউজিক ভিডিও বানালো টাটা স্ট্রাকচুরা

হীরক মুখোপাধ্যায় (৮ অগস্ট '২০):-দেশের প্রতিবন্ধী ক্রীড়াবিদদের সম্মান জানাতে 'শ্রী ভেঙ্কটেশ ফ্লিমস' (এসভিএফ)-এর সহায়তায় মিউজিক ভিডিও বানালো 'টাটা স্ট্রাকচুরা'।

অল্প বৃষ্টিতে জলমগ্ন টাকী পৌর এলাকার বিভিন্ন রাস্তা,লকডাউনের জন্যই থমকে কাজ, দ্রুত মেরামতি র আশ্বাস পৌর প্রশাসকের

সৌরভ দাশ,হাসনাবাদ: ভারি মালপত্র বহনকারী গাড়ি থেকে প্রতিনিয়ত প্রচুর মানুষের যাতায়াত, ছোট বড়ো যানবাহনের লাগামহীন চলাচল কার্যত স্থবির করে দিয়েছে টাকীর রাস্তা...

“জাতীয় শিক্ষানীতি ২০২০” প্রণয়নের প্রতিবাদে পুরুলিয়ায় সপ্তাহব্যাপী বিক্ষোভ আন্দোলন

বাপ্পা রায়, পুরুলিয়া:- নতুন শিক্ষা নীতি ঘোষণা করেছেন কেন্দ্রীয় সরকার। তারই প্রতিবাদে এ দিন "জাতীয় শিক্ষানীতি ২০২০" প্রণয়নের প্রতিবাদে পুরুলিয়ায় সপ্তাহব্যাপী বিক্ষোভ...

পুরুলিয়ায় তৃণমূল কংগ্রেস যোগদান

বাপ্পা রায়,পুরুলিয়া:- শুক্রবার পুরুলিয়া বিধানসভার হুটমুড়া অঞ্চলের বিজেপির ৪০টি পরিবার , এবং কংগ্রেসের ৫ টি পরিবার তাদের দল ছেড়ে তৃণমূল কংগ্রেস যোগদান...