31 C
Kolkata
Wednesday, April 24, 2024
বিশ্ব বাংলা নিউজকলকাতাউত্তর দমদম পৌরসভার উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা

উত্তর দমদম পৌরসভার উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উত্তর দমদম পৌরসভার উদ্যোগে পৌরাঞ্চলে বসবাসকারী মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, সি বি এস ই ও আই সি এস ই ২০২৩ পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপন করা হলো আজ স্থানীয় তরুণ সেনগুপ্ত ভবনে। এ ছাড়াও আর্থিকভাবে পিছিয়ে পড়া একাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের পুস্তক প্রদান করা হয় উক্ত অনুষ্ঠান মঞ্চ থেকে। প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন উত্তর দমদম পৌরসভার পৌরপ্রধান বিধান বিশ্বাস। উপস্থিত ছিলেন উত্তর দমদম পৌরসভার উপ পৌরপ্রধান লোপামুদ্রা দত্ত চৌধুরী,১২ নম্বর ওয়ার্ডের পৌরপিতা তথা পৌর পারিষদ সদস্য সৌমেন দত্ত, ২৭ নম্বর ওয়ার্ডের পৌরপিতা রাজর্ষি বসু, ৩৪ নম্বর ওয়ার্ডের পৌরপিতা তথা প্রাক্তন উপ পৌর প্রধান শেখ নাজিমুদ্দিন, ৪ নম্বর ওয়ার্ডের পৌর মাতা তথা প্রাক্তন মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সুলতানা বানু, প্রাক্তন পৌর প্রধান কল্যাণ কর, ২০ নম্বর ওয়ার্ডের পৌরমাতা তথা উত্তর দমদম মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী বীনা ভৌমিক, ১৩ নম্বর ওয়ার্ডের পৌর পিতা প্রশান্ত দাস, ১ নম্বর ওয়ার্ডের পৌর পিতা তথা পুরো পারিষদ সদস্য দেবাশীষ ঘোষ, ২ নম্বর ওয়ার্ডের পৌরমাতা রীতা অধিকারী, ৩ নম্বর ওয়ার্ডের পৌরপিতা পিংকু কুমার ভৌমিক,২৩ পৌরপিতা শংকর দাস, ৯ নম্বর ওয়ার্ডের পৌর মাতা তথা পৌর পারিষদ সদস্য বাসন্তী দে বিশ্বাস সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৌরপিতা ও পৌরমাতা গণ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উত্তর দমদম পৌরসভার শিক্ষা দপ্তরের পৌর পারিষদ সদস্য মহুয়া শীল।
পৌর প্রধান বিধান বাবু ছাত্র-ছাত্রীদের বলেন শিক্ষা এত এগিয়ে যাওয়া সত্ত্বেও আজকাল বৃদ্ধ বাবা-মা বৃদ্ধাশ্রমে থাকছে। এটা আমাদের কাছে কলঙ্কের ও বেদনাদায়ক। তাই সকল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন পড়াশোনার সাথে সাথে বড় মনের মানুষ হতে হবে তবেই সমাজে প্রতিষ্ঠিত হতে পারবে। অনুষ্ঠানে সকল ছাত্র-ছাত্রীকে একটি করে চারাগাছ উপহার দেওয়া হয় পৌরসভার তরফ থেকে।

বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন বিশ্ব বাংলা নিউজের ওয়েবসাইট এ।

Related Articles

Stay Connected

0FansLike
3,912FollowersFollow
21,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles