১০ লাখ দর্শকের আশীর্বাদকে পাথেয় করে এগিয়ে চলেছে বিশ্ব বাংলা নিউজ

কলকাতা জেলা দেশ বিদেশ রাজ্য

 

হীরক মুখোপাধ্যায় (৫ জানুয়ারী ‘১৯):– বিশ্বের ১০ লাখ বাঙালী পাঠক বা দর্শকের আশীর্বাদকে পাথেয় করে এগিয়ে চলেছে ‘বিশ্ব বাংলা নিউজ ডট কম’।

আজ অপরাহ্নেই ১০ লাখের গণ্ডী পেরোয় ‘বিশ্ব বাংলা নিউজ ডট কম’।

খুশির খবরটা কানে আসতেই মনে পড়ে যাচ্ছে পথ চলার শুরুর সেই দিনগুলোর কথা।
‘বিশ্ব বাংলা নিউজ’ তখন সদ্যজাত। সেই সময় থেকেই আমরা বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সমাজের অন্যান্য স্তরের মানুষের শুভকামনা পেয়ে চলেছি।
আমরা সহযোগিতা তথা শুভেচ্ছা পেয়েছি টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অনেক নায়ক এবং নায়িকাদের থেকেও।
২০১৭ সালে আমাদের পুজো পরিক্রমার পুরস্কার নিজের হাতে প্রাপকদের তুলে দিয়েছিলেন মিমি চক্রবর্তী।
আমরা পেয়েছি কোলকাতা পুলিশের শীর্ষ স্তরের আধিকারিকদের অনেকানেক সহযোগিতা। যেমন পেয়েছি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতাও।

আজ এই অত্যন্ত আনন্দময় মুহূর্তে দাঁড়িয়ে ‘বিশ্ব বাংলা নিউজ’ পরিবারের তরফ থেকে ‘বিশ্ব বাংলা নিউজ’-এর সমস্ত পাঠক-পাঠিকা, বিজ্ঞাপনদাতা ও শুভার্থীদের ধন্যবাদ জানিয়েছেন সম্পাদিকা।

প্রথমে ‘বিশ্ব বাংলা নিউজ’-এর পথচলা শুরু হয় রাজ্যের গুরুত্বপূর্ণ জেলা উত্তর ২৪ পরগনা থেকে। তারপর ধীরে ধীরে এর পরিধি বাড়তে থাকে। নিয়মিত কোলকাতার বিভিন্ন প্রান্তের খবর দেওয়া শুরু হয়।
এই মুহুর্তে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে আছে আমাদের সাংবাদিকরা।
সকল দর্শকদের ঐকান্তিক আগ্রহের কারণে এই বছর প্রথম বিদেশ থেকে আমরা দুর্গোৎসবের কিছু মুহূর্তের ধারা সম্প্রচারও দেখাতে সক্ষম হয়েছি।

ডিজিটাল প্লাটফর্মের অন্যতম অঙ্গ রূপে আমরা নিয়ে এসেছি লাইভ টেলিকাস্ট। আমাদের ফেস বুক পেজের মাধ্যমে অনেকেই এখন দেখতে পাচ্ছেন বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংস্কৃতিক জগতের গণ্যমান্য মানুষদের বক্তব্য।

আমরা আমাদের চলার পথে অন্যতম সহায়ক বন্ধু রূপে পেয়েছি সঙ্গীত নির্মাণকারী সংস্থার ‘বিট টু মিউজিক’-কে।সঙ্গীত জগতের দিকপাল গায়ক কুমার শানু থেকে শুরু করে জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ক রূপঙ্কর বাগচী, শিলাজিৎ, নচিকেতা-র মতো বিশিষ্ট গায়কদের দিয়ে গানের শব্দ গ্রহণ করানোর পরে এই খবর জগতবাসীর কাছে প্রথম পৌঁছে দেওয়ার জন্য আমাদেরকেই বেছে নিয়েছে এই সংস্থা। আমরা কৃতজ্ঞ এদের কাছেও।

আজকের দিনে যাদের কথা না বললেই নয় তাঁরা হলো আমাদের অত্যন্ত আপনজন, আমাদের সাংবাদিক ভাই ও বোনেরা। যারা সবসময় তাদের সেরা লেখনীটাই তুলে ধরছে এই সংবাদ মাধ্যমের জন্য। তাদের উদ্দেশ্যেও রইলো আমাদের বুকভরা ভালোবাসা।

শেষতঃ, আবার বলতে হয় বিশ্ব জোড়া আমাদের বাঙালী পাঠককুলের কথা, যাদের আগ্রহ ও শুভেচ্ছা ছাড়া এতো তাড়াতাড়ি হয়তো আমরা ১০ লাখ দর্শকের চোখের সামনে নিজেদের নিয়ে যেতে পারতাম না।
তাই আবারো অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকল পাঠককুলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *