10, Aug-2020 || 01:35 pm
Home জেলা দিন দিন করোনার গ্রাফ দেশে উর্ধ্বমুখী

দিন দিন করোনার গ্রাফ দেশে উর্ধ্বমুখী

বাপ্পা রায়, পুরুলিয়া, ১আগস্ট :- দিন দিন করোনার গ্রাফ দেশে উর্ধ্বমুখী কমার নাম নেই, এমন অবস্থায় সরকার বার বার সর্তক করছেন মানুষজনকে, সামাজিক দূরত্ব বজায় রাখার, এবং মাস্ক ব্যবহার করার।
কিন্তু তা সত্ত্বেও সাধারণ মানুষ সতর্ক হচ্ছে না। তারা মাস্কহীন অবস্থায় পথে নামছেন। যাতে সাধারণ মানুষ বিনা মাস্কে পথে না নামেন তার জন্য পুরুলিয়া শহরের ভারতীয় জনতা পার্টি শনিবার পথে নেমে এক মাস্ক বিতরণ কর্মসূচি পালন করলেন এবং সকলকে মাস্ক পরে বাইরে বেরোনোর জন্য অনুরোধ করলেন ।
এদিন শনিবার শহর বিজেপির পক্ষ থেকে, শহরের চকবাজার, ট্যাক্সি স্ট্যান্ড, হাটের মোড় পথে পথচলতি মানুষদের বিতরণ করা হলো মাস্ক, যাতে তারা মাস্ক পরে বেরোতে পারেন ও সকলের হাতে স্যানিটাইজার দেওয়া হয়।

পুরুলিয়ার বিজেপির সাধারণ সম্পাদক বিবেক রাঙ্গা জানান, এই অতিমারিকে রুখতে প্রতিটি মানুষ যাতে মাস্ক ব্যবহার করে সেই বার্তা দেওয়ার জন্য আজ আমরা বিশেষত পথে নামলাম ও পথচলতি মানুষদের হাতে স্যানিটাইজ করে মাস্ক তুলে দিলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

প্রতিবন্ধী ক্রীড়াবিদদের সম্মান জানাতে এসভিএফের সহায়তায় মিউজিক ভিডিও বানালো টাটা স্ট্রাকচুরা

হীরক মুখোপাধ্যায় (৮ অগস্ট '২০):-দেশের প্রতিবন্ধী ক্রীড়াবিদদের সম্মান জানাতে 'শ্রী ভেঙ্কটেশ ফ্লিমস' (এসভিএফ)-এর সহায়তায় মিউজিক ভিডিও বানালো 'টাটা স্ট্রাকচুরা'।

অল্প বৃষ্টিতে জলমগ্ন টাকী পৌর এলাকার বিভিন্ন রাস্তা,লকডাউনের জন্যই থমকে কাজ, দ্রুত মেরামতি র আশ্বাস পৌর প্রশাসকের

সৌরভ দাশ,হাসনাবাদ: ভারি মালপত্র বহনকারী গাড়ি থেকে প্রতিনিয়ত প্রচুর মানুষের যাতায়াত, ছোট বড়ো যানবাহনের লাগামহীন চলাচল কার্যত স্থবির করে দিয়েছে টাকীর রাস্তা...

“জাতীয় শিক্ষানীতি ২০২০” প্রণয়নের প্রতিবাদে পুরুলিয়ায় সপ্তাহব্যাপী বিক্ষোভ আন্দোলন

বাপ্পা রায়, পুরুলিয়া:- নতুন শিক্ষা নীতি ঘোষণা করেছেন কেন্দ্রীয় সরকার। তারই প্রতিবাদে এ দিন "জাতীয় শিক্ষানীতি ২০২০" প্রণয়নের প্রতিবাদে পুরুলিয়ায় সপ্তাহব্যাপী বিক্ষোভ...

পুরুলিয়ায় তৃণমূল কংগ্রেস যোগদান

বাপ্পা রায়,পুরুলিয়া:- শুক্রবার পুরুলিয়া বিধানসভার হুটমুড়া অঞ্চলের বিজেপির ৪০টি পরিবার , এবং কংগ্রেসের ৫ টি পরিবার তাদের দল ছেড়ে তৃণমূল কংগ্রেস যোগদান...