আজকের দিনে স্থাবর সম্পত্তির ব্যবসায় সাফল্যের মূল চাবিকাঠি হতে পারে ডিজিটাল সাফল্য : অভিষেক রুংটা

কলকাতা

 

হীরক মুখোপাধ্যায় (১০ মে ‘১৯):- “আজকের দিনে স্থাবর সম্পত্তির ব্যবসায় সাফল্যের মূল চাবিকাঠি হতে পারে ডিজিটাল মার্কেটিং, যার মাধ্যমে বিক্রেতা অর্জন করতে পারেন তাঁর ব্যবসায়িক সাফল্য,” এমনটাই মনে করেন ‘ইণ্ডাস নেট টেকনোলজিস’-এর প্রতিষ্ঠাতা তথা মুখ্য কার্যনির্বাহী আধিকারিক অভিষেক রুংটা।

‘ক্রেডাই বেঙ্গল’-এর সহযোগিতায় এবং ‘ইণ্ডাস নেট টেকনোলজিস’-এর উপস্থাপনায় আয়োজিত ‘ডিজিটাল সাকসেস ফর রিয়েল স্টেট’ শীর্ষক এক সভায় বক্তব্য রাখতে গিয়ে অভিষেক রুংটা আজ একথা জানান।

আজ কোলকাতার এক বিলাসবহুল হোটেলে ‘ডিজিটাল সাকসেস ফর রিয়েল স্টেট’ অনুষ্ঠানের সূচনা করেন একযোগে অভিষেক রুংটা ও ‘ক্রেডাই বেঙ্গল’-এর সভাপতি নন্দু বিলানী।

পরে নিজের বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বলেন, “আজকের প্রতিযোগিতার দিনে স্থাবর সম্পত্তির ব্যবসায়ীদের সব সময় সজাগ থাকতে হবে।
ডিজিটাল জ্ঞানকে কাজে লাগিয়ে নিজের ব্যবসাকে জনগণের সামনে মেলে ধরতে হবে।
নিজের সংস্থার ওয়েবসাইট ও ইউটিউব-এর মতো সোস্যাল মিডিয়াগুলোকে ছিমছাম ও তথ্যপূর্ণ করে সম্ভাব্য ক্রেতাদের সামনে দ্রুততার সাথে পৌঁছতে হবে তথা বিশ্ববাসীর কাছে নিজেদের গ্রহণযোগ্যতা বাড়াতে হবে।
মাথায় রাখতে হবে তথ্য যেন সব সময় সরল ও সত্য হয়।”

আজ অভিষেক রুংটা ও নন্দু বিলানী ছাড়াও স্থাবর সম্পত্তির ব্যবসায়ীদের সজাগ করার জন্য ডিজিটাল বিজনেস ও ডিজিটাল সাকসেস সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ‘ল্যানকো’-র বিক্রয় ও বিপণন বিভাগের বরিষ্ঠ সহাধ্যক্ষ স্যামুয়েল জন ভার্গেস, ‘ফার ভিশন’-এর মুখ্য কার্যনির্বাহী আধিকারিক অলোক আগরওয়াল, ‘পিক্সেল গ্রাণ্ড’-এর প্রতিষ্ঠাতা তথা নির্দেশক(ভাবনা) জি এল কুমার, ‘ইডেন রিয়েলিটি’-র ব্যবস্থাপক নির্দেশক আর্য্য সুমন্ত, ‘জৈন গ্রুপ’-এর ব্যবস্থাপক নির্দেশক ঋষি জৈন সহ ‘এ ওয়ান ফিউটার টেকনোলজিস’-এর ব্যবস্থাপক নির্দেশক তথা অধ্যক্ষ শ্রীশ আগরওয়াল প্রমুখ ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *